গোলাপগঞ্জে পাপলু ফাউন্ডেশনের খাদ্য সহায়তা পাবে আরো ১৫শ পরিবার

ডেস্ক রিপোর্ট: বর্তমান করোনা পরিস্থিতিতে আপদকালীন সময়ে সিলেটের গোলাপগঞ্জ পাৌর এলাকায় পাপলু ফাউন্ডেশনের পক্ষ থেকে নতুন প্যাকেজে আরো ১৫শ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হবে।
এর আগে অর্থাৎ চলতি রমযান মাসের প্রথম সপ্তাহ থেকে এ পর্যন্ত মোট ছয় ধাপে প্রায় আড়াই হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা পৌছে দেওয়া হয় ফাউন্ডেশনের পক্ষ থেকে।

এবারে ৭ম ধাপে নতুন করে আরো ১৫ শ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন ‘পাপলু ফাউন্ডেশন’।শনিবার(১৬মে) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান গোলাপগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু এ ঘোষণা দেন।
তিনি বলেন আমার ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রথম দফায় ঘোষণা ছিলো ২হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদানের। কিন্তু এর সঙ্গে আরো ৫শ বাড়িয়ে ২৫শ পরিবারের মধ্যে এ সহায়তা ইতোমধ্যে প্রদান করা হয়েছে।
তিনি বলেন কর্মহীন মানুষের কথা চিন্তা করে গোলাপগঞ্জ পৌর এলাকাশ আরো ১৫শ পরিবারের মধ্যে পাপলু ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হবে।প্রথম ঘোষনার আগে আরো ৪’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানান জাকারিয়া আহমদ পাপলু। এর পর ধারাবাহিক ভাবে ৬ধাপে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের হিন্দু-মুসলিম, পরিবহন শ্রমিক,দিনমজুর, বিভিন্ন মসজিদের ইমাম, মোয়াজ্জিন সহ করোনার কারণে ঘরবন্দি কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

তিনি আরো জানান, নতুন ঘোষণাককৃত এ ১৫’শ পরিবারের কাছে খাদ্যসহায়তা পৌছে দিতে পারলে সহায়তাপ্রাপ্ত পরিবারের সংখ্যা গিয়ে দাঁড়াবে প্রায় ৪ হাজারের ও বেশি।
জাকারিয়া আহমদ পাপলু ফাউন্ডেশনের এ সহায়তা কার্যক্রম পরিচালনা করতে পারায় সন্তোষ প্রকাশ করে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে বলেন যারা বিভিন্ন ভাবে সাহায্যোর হাত প্রসারিত করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। জাকারিয়া আহমদ পাপলু বর্তমান সংকটময় অবস্থায় অসহায় মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসারও আহ্বান জানান তিনি। এছাড়া বর্তমান পরিস্থিতিতে সংকটে থাকা আওয়ামীলীগ এবং গনমাধ্যম কর্মীদের জন্যও তাঁর ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদানের ঘোষণা দেন জাকারিয়া আহমদ পাপলু।