দিরাইয়ে প্রধানমন্ত্রীর সহায়তার তালিকায় মহিলা মেম্বারের মা,স্বামী-পুত্র,ভাই-ভাবী

দিরাই প্রতিনিধি:  প্রধানমন্ত্রীর নগদ আড়াই হাজার টাকা মানবিক সহায়তার জন্য পাঠানো তালিকায় সুনামগঞ্জের দিরাইয়ের এক মহিলা ইউপি সদস্যের স্বামী, পুত্র, মা, ভাই, ভাইয়ের স্ত্রীসহ পরিবারের ৬ সদস্যকে অর্ন্তভুক্ত করা হয়েছে।

ঐ ইউপি সদস্য হলেন উপজেলার কুলঞ্জ ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য ডলি বেগম। তালিকা ঘেঁটে দেখা যায় সেখানে ইউপি সদস্যের স্বামী মীর জাহান, পুত্র টিপু সুলতান, মাতা জয়বান বিবি, ভাই ফখরুল ইসলাম, ফখরুল ইসলামের স্ত্রী লুৎফা বেগম ও আরেক ভাইয়ের স্ত্রী মনোয়ারা বেগমের নাম রয়েছে। ডলি বেগম নিজে এ তালিকা প্রস্তুত করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর মাধ্যমে ঢাকায় পাঠিয়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে ইউপি সদস্য ডলি বেগমের সাথে যোগাযোগ করা হলে তিনি স্বীকার করেন এরা সবাই তার পরিবারের সদস্য। ‘এরা কখনও কোন ধরনের সহায়তা পায়নি, তাই এই তালিকায় তাদের নাম দিয়েছি’- যোগ করেন তিনি।

ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান তালুকদার বলেন- করোনা সহায়তার তালিকায় ইউনিয়নে ৯৪০ জনের নাম তালিকাভুক্ত করা হয়েছে। কম সময়ে তালিকার কাজ শেষ করতে হয়েছে বিধায় সঠিকভাবে যাচাই-বাছাই করা সম্ভব হয়নি।

উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ বলেন- বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, তদন্ত করে অবশ্যই এবিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।