মাধবপুরে এক ব্যবসায়ী করোনায় আক্রান্ত

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর পৌর শহরের কাটিয়ারা এলাকার বাসিন্দা এক ব্যবসায়ী করোনা পজেটিভ রিপোর্ট আসার পর ওই ব্যবসায়ী আত্মগোপনে ছিল। বুধবার সন্ধ্যায় সহকারী কমিশনার (ভুমি) আয়েশা আক্তার ওই ব্যবসায়ীর বাসা সহ ৩ টি বাসা ও একটি ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন করেছেন।

পৌর কাউন্সিলর বিশ্বজিত দাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, কাটিয়ারা গ্রামের বাসিন্দা ও ব্যবসায়ী সুশংকর রায় দীর্ঘদিন যাবত অসুস্থ কিডনি ব্যবসায় ভুগছিলেন। সম্প্রতি তিনি কিডনি চিকিৎসা করাতে ঢাকা যান। স্কয়ার হাসপাতালে চিকিৎসা করানোর সময় স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ তার করোনা পরীক্ষা করেন। এ সময় তার করোনা পজেটিভ আসলে ওই ব্যবসায়ী চিকিৎসা না করে বাসায় চলে আসে।

Eid

বিষয়টি প্রশাসন জানতে পেরে কাটিয়ারা এলাকায় এসে তার বাসা সহ ৩ টি বাসা লক ডাউন করেন। মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.ইশতিয়াক আল মামুনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ওই ব্যক্তি কিডনি সমস্যা সহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন।

স্কয়ার হাসপাতালে চিকিৎসা করতে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ প্রথমে তার করোনা টেস্ট করান। সেখানে তার করোনা পজেটিভ আসলে তিনি গোপনে বাসায় চলে আসেন। খবর পেয়ে তার বাসায় গিয়ে তাকে বুঝিয়ে হবিগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়।

সহকারী কমিশনার (ভুমি) আয়েশা আক্তার সত্যতা নিশ্চিত করে বলেন তার বাসা সহ আশ পাশের বাসার সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে ও বাসা থেকে বের না হতে বলা হয়েছে।