আশুলিয়ায় আবারও গণধর্ষণ, গ্রেফতার ৫

ডেস্ক রিপোর্টঃ সাভারের আশুলিয়ায় দুই বান্ধবীকে গণধর্ষণের রেশ কাটতে না কাটতেই আবারও এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (০৯ অক্টোবর) দুপুরে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ হোসেন।

এর আগ গতকাল বৃহস্পতিবার (০৮ অক্টোবর) রাতভর অভিযান চালিয়ে আশুলিয়ার রোস্তমপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- রাজশাহী জেলার রাজাপাড়া থানার শ্রীরামপুর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে সাইফুল ইসলাম (১৮), আশুলিয়া রোস্তমপুর এলাকার কৃষ্ণসাহার ছেলে পাপ্পু সাহা (১৯), একই এলাকার মনোরঞ্জন সাহার ছেলে মিলন (২২), সনাতন সাহার ছেলে জ্যোতির্ময় সাহা (১৯), অদম সরকারের ছেলে অন্তর (২০)।

পুলিশ জানায়, পূর্ব পরিচিত যুবক সাইফুল ভুক্তভোগী গৃহবধূর কাছে কিছু টাকা ধার চায় এবং সেই টাকা দেওয়ার জন্য তাকে আশুলিয়া আসতে বলে। কথামতো গত ২৪ সেপ্টেম্বর ওই গৃহবধূ মিরপুর থেকে সেই টাকা দেওয়ার জন্য আশুলিয়ার রুস্তমপুরে যান। পরে সাইফুল গৃহবধূকে ওই এলাকার একটি নির্জন জঙ্গলে নিয়ে সাত বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে। এ বিষয়ে ভুক্তভোগী আশুলিয়া থানায় বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযোগে করলে সেদিনই রাতভর অভিযান চালিয়ে পাঁচ জনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ হোসেন বলেন, গ্রেফতারদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা ওই নারীকে গণধর্ষণের কথা স্বীকার করেছে।

প্রসঙ্গত, গত ৩০ আগস্ট আশুলিয়ার ভাদাইলে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয় এক দুই বান্ধবী। পরে ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়লে তৎপর হয় পুলিশ। এ ঘটনায় তিন জন গ্রেফতার হয়।