এবার হবিগঞ্জে মা-মেয়েকে গণধর্ষণ

হবিগঞ্জ প্রতিনিধি : সিলেটের এমসি কলেজ ছাত্রাবাস প্রাঙ্গণে নববধূকে গণধর্ষণকাণ্ডের রেশ না কাটতেই এবার হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ডাকাতি করতে এসে মা ও মেয়েকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার এ ঘটনায় মামলা করা হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার রানীগাঁও ইউনিয়নের পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, চুনারুঘাটের ৯নং রানীগাঁও ইউনিয়নে পাহাড়ি এলাকা গরমচড়ি ফরেস্ট মাজারসংলগ্ন একটি বাড়িতে শুক্রবার গভীর রাতে একদল যুবক ঘরে প্রবেশ করে মা (৪৫) ও মেয়েকে (২৫) ধর্ষণ করে।

প্রথমে যুবকরা ডাকাতির উদ্দেশ্যে ঘরে প্রবেশ করে প্রথমে মা ও মেয়ের ঘরে থাকা সোনা গহনা ও গরু নিয়ে যায়। একপর্যায়ে তাদের মুখ বেঁধে যুবকরা মা ও মেয়েকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তাদের জ্ঞান ফিরলে নিজেকে মুক্ত করে চিৎকার করে। পরে তাদের উদ্ধার করে স্থানীয় ওয়ার্ড মেম্বারকে অবগত করা হয়।

এ বিষয় স্থানীয় মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মালেক জানান, তারা এক যুবককে চিনতে পেরেছে। এ ঘটনায় মামলা করেছেন তারা। এদিকে, এ ঘটনায় দুই আসামীকে আটক করেছে পুলিশ। রোববার (৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- জেলার চুনারুঘাট উপজেলার জিগদর গ্রামের শফিক মিয়ার ছেলে মামলার প্রধান আসামী শাকিল মিয়া ও একই গ্রামের রেজ্জাক মিয়ার ছেলে হারুণ মিয়া (২৫)।

বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।