জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে ট্রাক, নিহত ২

নিজস্ব প্রতিবেদক: সিলেটের জৈন্তাপুর উপজেলার দামড়ি ব্রিজে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক খালে পড়ে নিহত হয়েছেন দুজন। সিলেট-তামাবিল সড়কে জৈন্তাপুর উপজেলার দামড়ি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, রোববার ভোর ৪টার দিকে তামাবিল থেকে সিলেটগামী ট্রাক দামরি ব্রীজে উঠার পর পরই নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুজন নিহত হন।

নিহতরা হলেন সিলেটের জৈন্তাপুর থানাধীন নিজপাট ইউনিয়নের বন্দরহাটি গ্রামের আব্দুস ছোবহানের ছেলে এবাদুর রহমান খোকন (২৮) ও গোয়াইনঘাট থানাধীন নলজুরি পশ্চিমপাড় গ্রামের মাহতাব হোসেনের ছেলে রাসেল আহমদ (৩০)।

খবর পেয়ে জৈন্তাপুর থানা পুলিশ ও দমকল বাহিনীর একটি দল ট্রাকের ভেতর থেকে দুজনের লাশ উদ্ধার করে। পরে থানা পুলিশ ময়নাতদন্তের লাশ দুটি সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর থানার ওসি মোহাম্মদ মহসিন আলী বলেন, জৈন্তাপুর থানাধীন দামরি ব্রীজের উপর উঠা মাত্রই সিলেট গামী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক ও হেলপার নিহত হন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।