তামাবিল থেকে ভারতীয় মদ ও ফেনসিডিলসহ একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটে মাদক বিরোধী চলমান অভিযানে গোয়াইনঘাটের তামাবিল থেকে ভারতীয় মদ এবং ফেনসিডিল জাতীয় কোডেইন ফসফেট ৩৮ বোতলসহ একজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে শুক্রবার (২৪ জুলাই) রাত তিনটায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এসআই মিজানুর রহমান এর নেতৃত্বে গোয়াইনঘাট থানাধীন নলজুরি এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী সুশীল শীল (৩৮) এর বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সুশীল গোয়াইনঘাট থানাধীন নলজুরি মধ্যপাড়া এলাকার মৃত রঞ্জিত শীলের ছেলে। এসময় পুলিশ তার বসতঘরে তল্লাশী করে ফেনসিডিল জাতীয় কোডেইন ফসফেট এবং ভারতীয় বিভিন্ন প্রকার ৩৮ বোতল মদ উদ্ধার করে জব্দ করে। গ্রেফতারকৃত সুশীল চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে এলাকায় জনশ্রুতি রয়েছে।

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এসআই মহরম আলী বাদী হয়ে গোয়াইনঘাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, মাদকের সাথে যুক্ত ব্যবসায়ী এবং সেবনকারী পরিবার ও সমাজের শত্রু। সিলেট জেলা কে মাদক মুক্ত করতে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ডিবি উত্তর আজ পৃথক অভিযানে মাদ, ফেনসিডিল, ইয়াবা সহ দুই জনকে গ্রেফতার করে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এরকম অভিযান অব্যাহত থাকবে।