বন্ধু দিবসে প্যারাস্যুট অ্যাডভান্সড-এর বিশেষ ক্যাম্পেইন

আন্তর্জাতিক বন্ধু দিবস উপলক্ষে একটি বিশেষ ক্যাম্পেইন নিয়ে এসেছে দেশের জনপ্রিয় চুলের তেল-এর ব্র্যান্ড ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর প্যারাসুট অ্যাডভান্সড হেয়ার অয়েল। ‘প্যারাসুট অ্যাডভান্সড মজবুত চুল, মজবুত বন্ধন ফ্রেন্ডশিপ ডে ক্যাম্পেইন’-এর সাথে থাকছেন স্বনামধন্য অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া এবং মাসুমা রহমান নাবিলা।

এই ক্যাম্পেইন এর অংশ হিসেবে টয়া তার বন্ধু নাবিলার জন্য প্যারাসুট অ্যাডভান্সড-এর পক্ষ থেকে একটি পারফেক্ট সারপ্রাইজিং গিফট খুঁজে পাবেন। সেখানে থাকবে প্যারাসুট অ্যাডভান্সড-এর পক্ষ থেকে একটি স্পেশাল ম্যাসেজ সহ নাবিলা ও টয়া’র একটি ডিজিটাল স্পেশাল ছবি। একইভাবে, ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরাও প্যারাসুট অ্যাডভান্সড-এর ফেসবুক পেইজের ইনবক্সে বা ক্যাম্পেইন অ্যানাউন্সার স্ট্যাটিক ইমেজ সেকশনে তাদের ছবি শেয়ার করে একটি পার্সোনালাইজড ছবি ও বন্ধুদের সাথে ব্র্যান্ডের পেইজে ফিচারড হওয়ার সুযোগও পেতে পারেন।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর আশীষ গোপাল বলেন, “প্যারাসুট অ্যাডভান্সড সবসময় মজবুত বন্ধনের অর্থ বহন করে। আর এবারের এই ক্যাম্পেইনটি বন্ধুত্বের মজবুত বন্ধন প্রদর্শনের উদ্দেশ্যেই চালু হয়েছে। ক্যাম্পেইনটির মাধ্যমে এমন একটি প্লাটফর্ম তৈরি হয়েছে যা সকলকে বন্ধুত্বের এই বন্ধন উদযাপন করতে উৎসাহিত করবে।”

ক্যাম্পেইনটির উদ্দেশ্যে নাবিলা বলেন, “এমন এক উদ্যোগের সাথে যুক্ত হতে পারার অনুভূতিটি খুবই চমৎকার। আমি প্যারাসুট অ্যাডভান্সড-কে এমন এক বিশেষ উদ্যোগ গ্রহণ করার জন্য অভিনন্দন জানাচ্ছি। শুধু একটি বিশেষ দিনে নয়, বন্ধুত্ব দিবসের এই ক্যাম্পেইন সকলকে প্রতিদিন বন্ধুত্বের এই দৃঢ় বন্ধন উদযাপন করতে উৎসাহিত করবে।”

ক্যাম্পেইন সম্পর্কে অনুভূতি প্রকাশ করে টয়া বলেন, “প্যারাসুট অ্যাডভান্সড-এর সাথে বহু বছর ধরে যুক্ত থাকতে পেরে আমি আনন্দিত। এই বছরের বন্ধুত্ব দিবসের ক্যাম্পেইনটি আসলেই খুব স্পেশাল। আমি এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের সুন্দর স্মৃতিময় ছবি ও ম্যাসেজ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। এই উদ্যোগটি অবশ্যই সবাইকে তাদের বন্ধুদের সাথে দৃঢ় বন্ধনের কথা স্মরণ করিয়ে দিবে এবং বন্ধুত্বকে আরও মজবুত করে তুলতে অনুপ্রাণিত করবে।”