শ্রীমঙ্গলে সিএনজি চোর চক্রের প্রধান সদস্য আটক

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ভৈরবগঞ্জ বাজার এলাকা থেকে সিএনজি চুরি চক্রের প্রধান সদস্য মোঃ নজরুল ইসলাম (৪৭)কে র‌্যাব-৯ এর বিশেষ টিমের অভিযানে গ্রেফতার করা হয়েছে। আর এই ঘটনাকে কেন্দ্র করে মৌলভীবাজার সদর থানায় একটি সিএনজি চুরি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২রা অক্টোবর ) গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল উপজেলার ভৈরবগঞ্জ বাজার এলাকা থেকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান-৯, সিপিসি-২ শ্রীমঙ্গলের একটি বিশেষ অভিযানিক দল মেজর আহমেদ নোমান জাকি ও সিনিয়র এএসপি মোঃ আব্দুল খালেক এর নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে এজাহারনামীয় সিএনজি চুরি চক্রের মূল অভিযুক্ত সদস্য মৌলভীবাজার সদরের নৃতেশ্বর গ্রামের বাসিন্দা নজরুল ইসলাম(৪৭) পিতা: মৃত মোঃ ছমির উল্ল্যা কে গ্রেফতার করা হয়।

জানা যায় গত ২৪শে সেপ্টেম্বর অনুমানিক ৭:৩০ ঘটিকার সময় আব্দুল বাসেত মিয়া, পিতা: মহর আলী, নালিউরী গ্রামের বাসিন্দা মৌলভীবাজার সদরের শ্রীরাইনগর এলাকার কামরুল ইসলামের ভাড়াটিয়ার বাসার সামনে সিএনজি রাখে তার সাথে দেখা করতে গেলে অজ্ঞাতনামা ব্যক্তি সিএনজি চুরি করে পালিয়ে যায়। পরবর্তীতে নজরুল ইসলাম নামক এক ব্যক্তি আব্দুল বাসেত মিয়ার সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করে টাকা-পয়সা লেনদেনের প্রলোভন দেখিয়ে উক্ত সিএনজি ফেরত দেয়ার আশ্বাস প্রদান করে।

নজরুল ইসলামের দেওয়া তথ্য মতে জানা যায় যে হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা মিলিয়ে একটি সিএনজি চুরি চক্র কাজ করছে। আর এই চক্রের মূলে জড়িত রয়েছে মোঃ তালেব (৩৫) নামক এক ব্যক্তি।