সাংবাদিকদের নিয়ে সাপ্তাহিক ফেঞ্চুগঞ্জ বার্তার চা চক্র অনুষ্টিত

মোঃ আব্দুস সালামঃ সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় সাপ্তাহিক ফেঞ্চুগঞ্জ বার্তার আয়োজনে সাংবাদিকদের নিয়ে চা চক্র অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১২ ডিসেম্বর) ফেঞ্চুগঞ্জ প্রেস ক্লাবে বিকেল ৩ টায় চা চক্র অনুষ্ঠিত হয়।

ফেঞ্চুগঞ্জ বার্তার নির্বাহী সম্পাদক বদরুল আমীনের সঞ্চালনায় ফেঞ্চুগঞ্জ প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত চা চক্রের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কবি ও গীতিকার রিয়াজ উদ্দিন ইসকা।

চা চক্রে প্রধান অতিথি রিয়াজ উদ্দীন ইসকা বলেন, ফেঞ্চুগঞ্জ বার্তা সুচনালগ্ন থেকে উপজেলার সর্বজন পঠিত সাপ্তাহিক পত্রিকা হিসেবে সুনাম অর্জন করেছিলো। পথিমধ্যে বার্তার কার্যক্রম স্থবির হওয়ার পিছনে অর্থনৈতিক সংকট নয় বর্ং আন্তরিকতা ও দায়িত্বশীলতার অভাবে দীর্ঘ দিন ধরে বন্ধ ছিলো ফেঞ্চুগঞ্জ বার্তা।
উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন, দায়িত্ব পালনে নিজের পেশাদারিত্বপূর্ন আচরণের দিকে আরো সচেষ্ট হওয়ার তাগিদ প্রদান করেন।
এছাড়া প্রধান অতিথি সাপ্তাহিক ফেঞ্চুগঞ্জ বার্তার দায়িত্বরত সবাইকে দিক নির্দেশনা ও গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সিনিয়র সদস্য দেলওয়ার হোসেন পাপ্পু, আর কে দাস চয়ন, রুমেল আলী, সংবাদকর্মী শাহজাহান আহমদ, আব্দুস সালাম ও ছামি হায়দার।

উল্লেখ্য যে আগামী ১৬ ই ডিসেম্বর তথা বিজয় দিবসে সাপ্তাহিক ফেঞ্চুগঞ্জ বার্তা পুনরায় প্রকাশিত হবে।