সিলেটে একদিনে করোনা শনাক্ত ২১,মৃত্যু ১

সিলেটে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায়  আরও একজনের মৃত্যু হয়েছে। এসময়ে সুস্থ হয়েছেন ৩২ জন।

একই সময়ে এই অঞ্চলে নতুন করে করোনাভাইরাসে শনাক্ত হয়েছে আরও ২১ জনের। নতুন করে শনাক্তদের মধ্যে ১৫ জন সিলেট জেলার এবং ১ জন হবিগঞ্জ জেলার বাসিন্দা। বাকি ৫জন সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিদিনের বুলেটিনের মাধ্যমে জানা যায়, আজ শুক্রবার (২০ নভেম্বর ) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্ত রোগীর সংখ্যা ১৪ হাজার ৩০৫ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮ হাজার ১৭৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৩৯ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৭৩ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৮১৫ জন রয়েছেন।

সিলেট অঞ্চলে ১৩ হাজার ৮৬ জন করোনাক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৪৪৭ জন, সুনামগঞ্জের ২ হাজার ৩৮২ জন, হবিগঞ্জের ১ হাজার ৫৫২ জন ও মৌলভীবাজার জেলার ১ হাজার ৭০৫ জন। এদিকে গত ২৪ ঘন্টায় ৩২ জনকে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে।

করোনা আক্রান্ত ৪০ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৩৪ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ২ জন, হবিগঞ্জের বিভিন্ন হাসপাতালে ২ জন এবং মৌলভীবাজারে ২ জন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ২৪০ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৭৮ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজার জেলায় ২২ জন রয়েছেন।