সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তর সংখ্যা ১২ হাজার ছুুঁই ছুঁই

নিজস্ব প্রতিবেদক: সিলেট অঞ্চলে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে আরও ৮৯ জনের। এর মধ্যে সিলেট জেলায় ৪৮, সুনামগঞ্জে ২৯ জন এবং হবিগঞ্জ জেলায় ১২ জন রয়েছেন। একই সময়ে করোনা আক্রান্ত হয়ে কারোর মৃত্যু হয়নি।

স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিদিনের বুলেটিনে জানানো হয় , আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৯৭৮ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬ হাজার ৪৩৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ২৫১ জন, হবিগঞ্জে ১ হাজার ৬৭০ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৬২৪ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ২০৩ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৪৭ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজার জেলায় ২০ জন রয়েছেন।

সিলেট বিভাগে ৯ হাজার ১৭০ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৪ হাজার ৭৪৮ জন, সুনামগঞ্জের ১ হাজার ৯১৪ জন, হবিগঞ্জের ১ হাজার ১৭৯ জন ও মৌলভীবাজার জেলার ১ হাজার ৩২৯ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ১৮৭ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে।

করোনা আক্রান্ত ১৩৩ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৯০ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ১৯ জন ও মৌলভীবাজারে ১৬ জন।